পাইকগাছায় মালিক-শ্রমিকের বউ বদল



পাইকগাছায় রাজমিস্ত্রি ঘর মালিকের স্ত্রীকে বিয়ে করার এক মাস পর রাজমিস্ত্রির স্ত্রীকেও বিয়ে করলেন ঘরের মালিক। ঘটনাটি ঘটেছে পাইকগাছার রাড়ুলী ইউনিয়নে।

জানা যায়, রাজমিস্ত্রির কাজ করাকালে পরিচয় ঘটে ঘরের মালিক কামালের স্ত্রীর সঙ্গে রাজমিস্ত্রি মোস্তফা দফাদারের। ৮ দিনের পরিচয়, ৪ দিনের পরকীয়া ও ৫ দিন পর হয় বিয়ে। রাজমিস্ত্রি মোস্তফা দফাদার উপজেলার শ্রীকাণ্ঠুপুর গ্রামের সামছুর দফাদারের ছেলে।

আরও পড়ুন: আমি টাকার জন্য কলেজে পড়েও গোপনে এই কাজ করি: উর্মি 

মোস্তফা আলমতলা গ্রামের বাসিন্দা হলেও শ্রীকাণ্ঠুপুরে ঘরজামাই হয়ে বসবাস করেন। আগস্ট মাসের প্রথম সপ্তাহের দিকে রাড়ুলী গ্রামের কামাল সরদারের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে আসেন মোস্তফা দফাদার। পরকীয়ার জের ধরে ১৫ আগস্ট রাজমিস্ত্রি ঘর মালিকের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেন।

এ সময় বিষয়টি জানার পর ঘরের মালিক কামালের পরিবার ও এলাকাবাসীর পরিকল্পনায় যোগাযোগ করা হয় মোস্তফার স্ত্রীর পরিবারের সঙ্গে। মোস্তফার স্ত্রীর সঙ্গে কামালের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়। একপর্যায়ে আলোচনা শেষে ১৯ সেপ্টেম্বর যে কথা সেই কাজ। বিয়ে হয় কামাল সরদারের সঙ্গে মোস্তফা সরদারের স্ত্রীর। বিষয়টি উভয়পক্ষের কাছে জানতে চাইলে তারা স্বীকার করেন।

LihatTutupKomentar