ডিভোর্সের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা দম্পতি

 


দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জির দাম্পত্য জীবন নিয়ে ফের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রেমের সম্পর্ক থেকে শুরু করে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা, কিন্তু একসঙ্গে থাকার সুযোগ খুবই কম পাচ্ছেন। দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে দাম্পত্য জীবনে দূরত্ব তৈরি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস সূত্রে জানা যায়, ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। ওই দিন সৃজিত সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন শুভেচ্ছাবার্তা পেয়েছেন, তবে মিথিলার পক্ষ থেকে কোনো বার্তা বা প্রকাশ্য শুভেচ্ছা দেখা যায়নি। এর পর থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন আরো জোরালো হয়েছে। এ নিয়ে ভক্তদের মধ্যে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

“আমি তোমাকে ছাড়ব না, আমি কাউকে ছাড়ি না”: শেখ হাসিনা

বিয়ের পর মিথিলা তার মেয়ে আইরাকে নিয়ে কিছুদিন কলকাতায় ছিলেন। পরে মেয়েকে ঢাকায় ফিরিয়ে এনে বাংলাদেশে একটি স্কুলে ভর্তি করিয়েছেন। মিথিলার কাজের কারণে তাকে কখনো আফ্রিকার তানজানিয়ায়, আবার কখনো ইউরোপে থাকতে হয়। অল্প সময়ের জন্য তিনি কলকাতায় ফিরলেও, তাদের দীর্ঘ দূরত্বের সম্পর্ক নিয়েই বেশি গুঞ্জন চলছে।

মিথিলা ও সৃজিত মুখার্জির বিচ্ছেদের গুঞ্জন মাঝেমধ্যেই শোনা গেলেও, উভয় পক্ষই তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তাদের মধ্যে দীর্ঘ দূরত্বের সম্পর্ক থাকা সত্ত্বেও, তারা বিবাহিত জীবনকে টিকিয়ে রাখতে বদ্ধপরিকর। বিচ্ছেদ নিয়ে গুঞ্জন উঠলেও সৃজিত বা মিথিলা কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করেননি, যা তাদের সম্পর্কের অবস্থা নিয়ে জল্পনা বাড়িয়ে দেয়।


মিথিলা ও সৃজিতের পরিচয় হয়েছিল সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওর কাজের সময়। সেই কাজ থেকেই শুরু হয় তাদের বন্ধুত্ব, যা পরে প্রেমে রূপ নেয়। ২০১৯ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সৃজিতের সঙ্গে বিয়ের আগে মিথিলা জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানকে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন। তাদের দাম্পত্য জীবনে এক মেয়ে আইরার জন্ম হয়। তবে ২০১৭ সালের জুলাই মাসে মিথিলা ও তাহসানের বিচ্ছেদ ঘটে। 


মিথিলা ও সৃজিত এখন নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও, লং ডিসট্যান্স সম্পর্কের চ্যালেঞ্জ মোকাবিলা করতে এবং নিজেদের দাম্পত্য জীবন বাঁচিয়ে রাখতে চান।

LihatTutupKomentar