নতুন করে বিয়ে করার কথা জানালেন কারিনা



বলিউডে ‘রিফিউজি’ ছবির মাধ্যমে অভিনেত্রী কারিনা কাপুরের যাত্রা শুরু। এরপরেই তার পরিচয় হয় অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে, যার সাথে তিনি ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে রয়েছে দুই পুত্রসন্তান—তৈমুর ও জাহাঙ্গীর।


অনেকেই কারিনাকে সতর্ক করেছিলেন যে বিয়ের পর তার অভিনয় জীবনে ভাটা পড়বে। কিন্তু কারিনা সেই শঙ্কা ভুল প্রমাণ করেছেন। সংসার ও মাতৃত্বের দায়িত্ব সামলেও তিনি তার ক্যারিয়ারকে সমানতালে এগিয়ে নিয়ে গেছেন। যদিও তার চেহারায় বয়সের কিছুটা ছাপ এসেছে, তবুও তা নিয়ে কোনো চিন্তা করেননি তিনি।


এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন যে তিনি কখনও কোনো ফেস ট্রিটমেন্ট করান না। তা সত্ত্বেও তার অভিনয় জীবনে এর কোনো নেতিবাচক প্রভাব পড়েনি। বরং, তিনি সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন এবং কাপুর পরিবারের গর্বিত দ্বিতীয় কন্যা হিসেবে বলিউডে কাজ করে যাচ্ছেন।


সম্প্রতি আরেকটি সাক্ষাৎকারে কারিনা বলেন, ‘ক্যারিয়ারের মধ্যগগনে সাইফকে বিয়ে করার সিদ্ধান্ত নিই। তখন অনেকেই আমাকে বলেছিলেন, যেন বিয়ে না করি, কারণ এতে আমার ক্যারিয়ার শেষ হয়ে যেতে পারে। ভালো চরিত্র পাওয়া বন্ধ হয়ে যাবে। কিন্তু আমি বলেছিলাম, ক্যারিয়ার শেষ হলেও, বিয়ে আমি সাইফকেই করব। আর বাস্তবেও দেখেছি, বিয়ের পরেও আমি কাজ করে গেছি। এমনকি মা হওয়ার পরও। আজ মনে হয়, স্রোতের বিপরীতে হাঁটার সিদ্ধান্ত ভুল ছিল না।’


২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এজেন্ট বিনোদ’ ছবির পর সাইফ-কারিনাকে আর একসঙ্গে পর্দায় দেখা যায়নি। তাদের আবার একসঙ্গে দেখা যাবে কি না, জানতে চাইলে কারিনা বলেন, ‘সাইফের তামিল ছবি “দেবারা”-র জন্য আমি খুব উৎসাহিত। আমাদের দুজনের একসঙ্গে কাজ করার সময় এসেছে বলে মনে করি।’

LihatTutupKomentar