ছেলেদের যে ৪ বিষয় নারীদের একেবারে অপছন্দ

 


ছেলেদের কোন কোন বৈশিষ্ট্য নারীদের আকর্ষিত করে? নিজের প্রেমিক বা স্বামীর চরিত্রে কোন দিকটি তাদের সবচেয়ে বেশি পছন্দ? এই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন, কারণ প্রতিটি ব্যক্তির পছন্দ আলাদা। তাই নারীদের মন জিততে কিছু গোপন পরামর্শ জানতে হলে এই বৈশিষ্ট্যগুলি পরিবর্তন করতে হবে।

জেনে নিন পুরুষদের কোন কোন ৪ জিনিস নারীদের ঠিক অপছন্দ—

প্রথমেই আসে হাইজিনের দিক: প্রথমবার কোন নারীর সঙ্গে ডেটে যাচ্ছেন? তাহলে অবশ্যই খেয়াল রাখতে হবে হাইজিনের। অপরিষ্কার বা অশ্লীল ছেলেদের মধ্যে বেশিরভাগ মহিলা পছন্দ করে না। আর কথা বলার সময় মুখ থেকে বিরক্তির দুর্গন্ধ আসলে এবং হলুদ দাঁত দেখলে তারা মুখ ঘুরিয়ে চলে যায়। সকলের পছন্দ এক না হলেও অধিকাংশ নারীরা এই বৈশিষ্ট্যটি বিবেচনা করেন। তাই নারীদের মন জিততে চাইলে আজ থেকেই হাইজিন মেনে চলুন। নিজের ব্যক্তিগত যত্ন নিন। পাশে পাশে ফ্যাশনে পরিবর্তন আনুন। মনে রাখবেন, ঝকঝকে ছেলেরা বেশিরভাগ মহিলার পছন্দ করেন।

অলসতা একদম অপছন্দ: অলসতা একদমই অপছন্দ। নিজের মধ্যে অলসতাকে অনুমোদন দেবেন না। ছেলেদের মধ্যে অলসতা একটি বিশেষ পছন্দ না। এমন লোকদের সঙ্গে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া হবে না, যাদের জীবনে উদ্দেশ্য বা লক্ষ্য নেই। তারা কেবল বাড়িতে বসে গা এলান করে এবং পিজ্জা-বার্গার খায়। বরং কর্মঠ ছেলেদেরই বেশি পছন্দ করেন আধুনিক নারীদের। তাই নিজেকে নিখুঁত করুন। অফিস থেকে বাড়ি ফিরে হাতে হাতে কাজ করুন। এতেই নারীদের মন জিতা যাবে।

অসম্মানজনক ব্যবহার: সম্পর্কের কোনও বুনিয়াদ হলো পরস্পরের সম্মান। যদি আপনি সেটার মধ্যে দেখতে পারেন না, তাহলে সম্পর্ক শুরু হওয়ার আগেই শেষ হয়ে যাবে। এতদিন সব কথা ফোনে ফোনে হয়েছে। এখানে একে অপরের সামনে দেখার অথবা বোঝার সুযোগ ছিল না। এখন যখন প্রথমবারের মতো সাক্ষাতে হবে, তখন আপনার ব্যবহার তার সামনে প্রকাশিত হবে। তাই সম্পর্কের এই বিষয়টি মনে রাখুন, নারীদের কোনও অমান্য ব্যবহার কখনোই মেনে নিতে পারেন না। বাহিরের লোকের সামনে কথা বলতে গিয়ে নিচু দেখাবেন না। এমনকী অন্য নারীদের সঙ্গেও 

এই কাজ মোটেও পছন্দ নয় মহিলাদের: সাধারণভাবে ছোট ছোট জিনিসগুলি না প্রধানত মেয়েরা চাই। তারা সঙ্গে থাকা সময়ে মনের কথা বলতে পছন্দ করেন এবং বিশেষ দিনগুলি একসঙ্গে উদযাপন করা অধিকাংশই পছন্দ করেন। সেই পরিস্থিতিতেও, তারা কোনো দাবি বা আশা করে না। তাই মেয়েদের মধ্যে এমন স্বভাবটি বহু প্রাকৃতিকভাবেই পছন্দ নয়, যারা তাদের পার্টনারের সাথে সত্যিকারে সাম্প্রতিক যুক্তি দেন না এবং তাদের জীবনের গুরুত্বপূর্ণ দিনগুলি ভুলে যায়। এই ধরনের স্বভাবগুলি পরিবর্তন করলে যেকোনো মেয়ের মন জিততে সহায়ক হবেন।

LihatTutupKomentar